হৃদয়ের কিছু কথা -২
- হানিফ আহমেদ লস্কর ২৮-০৪-২০২৪

কোথায় আছো গো স্রষ্টা,
শুননা এই পথিকের কামনা।
এতো ডাকে হৃদয় ভেজে,
কলিজা গেয়েছে শুঁকে।
পেটের জ্বালা বাবু কী জানে?
গ্যাসের টেবলেট যে পকেটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।